Don't Miss
Home / হোম স্লাইডার / ঘর ভাঙলো কণ্ঠশিল্পী সালমার

ঘর ভাঙলো কণ্ঠশিল্পী সালমার

এমএনএ বিনোদন ডেস্ক : যে গান দিয়ে নিজেকে পরিচিত করে তুলেছিলেন সে গানকেই ছেড়ে দিয়ে নিজের ভালোবাসা আর ভালোবাসার মানুষটিকে নিয়ে গড়া ঘর সংসার সুখে করতে চেয়েছিলেন কণ্ঠশিল্পী সালমা। কিন্তু তার এতোবড় আত্মত্যাগেও সুখের তরীতে ভাসেনি তার সংসার। বিয়ের মাত্র ৪ বছরের মাথায় ঘর ভাঙলো কণ্ঠশিল্পী সালমার।

ছয় মাস ধরেই স্বামীর সঙ্গে এক ছাদের নিচে থাকছিলেন না কণ্ঠশিল্পী সালমা। ছয় দিন আগে দিনাজপুর-৬ আসনের সাংসদ শিবলী salma-divorch-2সাদিকের সঙ্গে কাগজে-কলমে আনুষ্ঠানিক বিয়েবিচ্ছেদ হয়ে গেলো তার।

জানা গেছে, মনোমালিন্যের কারণে গত রোজার ঈদের আগে থেকে স্বামীর কাছ থেকে আলাদা হয়ে যান সালমা। তিনি এখন আছেন ঢাকার আদাবরে নিজের ফ্ল্যাটে। তবে তার একমাত্র কন্যাসন্তান স্নেহা আছে প্রাক্তন স্বামীর কাছে। পারিবারিক সূত্র জানিয়েছে, নার্সারি পড়ুয়া মেয়েটি বাবা ছাড়া কিছুই বোঝে না! তাই সালমাকে এটা মেনে নিতে হয়েছে।

‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় সালমার গান salmaশুনে তার প্রেমে পড়েন শিবলী সাদিক। ২০১১ সালে দুই পরিবারের সম্মতিতে এক হয় তাদের চার হাত।

কয়েকটি সূত্রের মন্তব্য, সালমার গান শুনেই তাকে পছন্দ করেছিলেন শিবলী সাদিক। অথচ বিয়ের কিছুদিন পর বদলে যায় তার রূপ! স্ত্রীকে গান থেকে দূরে থাকতে অবিরত চাপ প্রয়োগ করেন তিনি।

মূলত এ কারণে মাঝে কয়েক বছর গান-বাজনা করেননি সালমা। শিল্পীর জন্য গান থেকে দূরে থাকা সবচেয়ে কষ্টদায়ক, তাই ফিরে এসেছেন তিনি। এটাই কাল হয়েছে জনপ্রিয় এই গায়িকার জন্য।

পারিবারিক সূত্র আরও জানিয়েছে, কন্যাসন্তানের কথা ভেবে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে কোনো অভিযোগ তুলতে চান না সালমা। এই কঠিন সময়ে সবার সহযোগিতা পাবেন বলে আশা তার।

ট্যাগ : ঘর ভাঙলো, কণ্ঠশিল্পী, সালমার
x

Check Also

২৬ মার্চ

আজ ২৬ মার্চ – মহান স্বাধীনতা ও জাতীয় দিবস

এমএনএ ফিচার ডেস্কঃ আজ ২৬ মার্চ, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালির ইতিহাসে গৌরবময় একদিন। ...